সিলেটের ক্রিকেট প্রেমীদের জন্য হুয়াওয়ে মোবাইলের বিশেষ অফার

বাংলাদেশ প্রিমিয়ার লীগের (বিপিএল) সিলেট পর্ব শুরু হতে যাচ্ছে আগামী ১৫ জানুয়ারি থেকে। এ উপলক্ষে সিলেট নগরবাসীর জন্য বিশেষ অফার দিচ্ছে শীর্ষস্থানীয় প্রযুক্তি প্রতিষ্ঠান হুয়াওয়ে

জনপ্রিয় এ ব্র্যান্ডের নোভা থ্রি আই মডেলের স্মার্টফোন কিনলেই কুমিল্লা ভিক্টোরিয়ান্সের খেলোয়াড়দের সঙ্গে সাক্ষাতের সুযোগ অথবা ফ্রি বিপিএলের টিকেট পাবেন সিলেট নগরবাসীরা।

রোববার (১৩ জানুয়ারি) সংবাদ মাধ্যমে প্রেরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় প্রতিষ্ঠানের ইমপ্যাক্টপিআর কবির হোসেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়, হুয়াওয়ের বিশেষ এ অফার চলবে ১৩ জানুয়ারি থেকে ১৭ জানুয়ারি পর্যন্ত। সিলেট মহানগরীর হুয়াওয়ে অনুমোদিত বিক্রয়কেন্দ্র থেকে হুয়াওয়ে নোভা থ্রি আই মডেলের স্মার্ট ফোনটি কিনে বিশেষ এ অফার পেতে পারেন।

হুয়াওয়ে নোভা থ্রি আই স্মার্ট ফোনটিতে প্রসেসর আছে কিরিন ৭১০। রয়েছে ১২৮ জিবি রম এবং ৪ জিবি র‌্যাম। বিশ্বের প্রথম কৃত্রিম বুদ্ধিমত্তা সমৃদ্ধ চার ক্যামেরার স্মার্টফোন এটি। এতে রয়েছে ২৪ মেগাপিক্সেল ও দুই মেগাপিক্সেলের দুটি ফ্রন্ট ক্যামেরা এবং ১৬ মেগাপিক্সেল ও দুই মেগাপিক্সেলের দুটি রিয়ার ক্যামেরা। ফোনটির দাম ২৬৯৯০ টাকা।

উল্লেখ্য, এবার অংশগ্রহণকারী সাতটি দলের মধ্যে কুমিল্লা ভিক্টোরিয়ানস এর প্লাটিনাম স্পন্সর হয়েছে বিশ্বের শীর্ষস্থানীয় প্রযুক্তি প্রতিষ্ঠান হুয়াওয়ে। এই নিয়ে তৃতীয়বারের মতো কুমিল্লা ভিক্টোরিয়ানস এর প্লাটিনাম স্পন্সর হলো হুয়াওয়ে।

খবরটি পড়া হয়েছে :7বার!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *