বিপিএলের টিকিট বিক্রি শুরু বৃহস্পতিবার

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ষষ্ঠ আসরের টিকিট বিক্রি শুরু হবে ৩ জানুয়ারি বৃহস্পতিবার থেকে। টিকিট বিক্রি শুরুর পর প্রতিদিন বেলা নয়টা থেকে বিকেল ছয়টা পর্যন্ত পাওয়া যাবে এই টিকিট। গ্রুপ পর্বের টিকিট বিক্রি হবে তিন ধাপে। প্রথম ধাপের পর ২০ জানুয়ারি দ্বিতীয় ধাপের এবং ৩১ জানুয়ারি থেকে শেষ ধাপের টিকিট পাওয়া যাবে।

এবারের বিপিএল হবে ঢাকা, সিলেট ও চট্টগ্রামে। ঢাকার ম্যাচের টিকিট পাওয়া যাবে মিরপুরের সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়াম বুথে ও মিরপুর শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়ামের এক নম্বর গেট সংলগ্ন বুথে। সিলেটে অনুষ্ঠিত ম্যাচগুলোর টিকিট পাওয়া যাবে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম অথবা সিলেট বিভাগীয় স্টেডিয়াম সংলগ্ন বুথে। টিকিট ছাড়ার আগেই নিশ্চিত করা হবে বুথের নাম।

এরপর চট্টগ্রামে এম আজিজ স্টেডিয়ামে এবং জহুর আহমেদ চৌধুরী সংলগ্ন স্টেডিয়ামে টিকিট পাওয়া যাবে। গ্রুপ পর্বের ম্যাচের জন্য পাঁচটি ভিন্নভিন্ন টিকিটের দাম নির্ধারণ করা হয়েছে। তবে এলিমিনেটর, কোয়ালিফায়ার এবং ফাইনাল ম্যাচের টিকিটের দাম নির্ধারণ করা হবে পরে।

বিপিএলের আগামী আসরের জন্য রেগুলার গ্যালারিতে টিকিটের দাম ধরা হয়েছে ২০০ টাকা। শেডের গ্যালারির জন্য টিকিটের মূল্য ৩০০ টাকা করে নির্ধারণ করা হয়েছে। ক্লাব হাউজের টিকিটের মূল্য ৫০০ টাকা করে। ভিআইপি স্ট্যান্ডের টিকিটের জন্যও খরচা করতে হবে ৫০০ করে টাকা। এছাড়া গ্রান্ড স্ট্যান্ডের টিকিটের মূল্য নির্ধারণ করা হয়েছে দুই হাজার টাকা।

বিপিএলের ষষ্ঠ আসর মাঠে গড়াবে আগামী ৫ জানুয়ারি। সাতটি দল অংশ নেবে এবারের আসরে। উদ্বোধনী ম্যাচে গেলবারের চ্যাম্পিয়ন রংপুর রাইডার্স মুখোমুখি হবে চিটাগাং ভাইকিংসের। ফেব্রুয়ারি মাসের ৮ তারিখে অনুষ্ঠিত হবে ফাইনাল ম্যাচ।

খবরটি পড়া হয়েছে :7বার!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *