সিলেটে এখনও আত্মগোপনে বিএনপি’র নেতাকর্মীরা

 সিলেটে এখনও আত্মগোপনে রয়েছেন বিএনপি, যুবদল, ছাত্রদলসহ বিএনপি’র অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা। মামলা ও গ্রেফতার আতঙ্কে থাকা সিলেট নগরী ও বিভিন্ন উপজেলা বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা আত্মগোপনে আছেন। বুধবার দুপুর পর্যন্ত তারা ঘরে ফেরেননি। আতঙ্কে দিন কাটছে বিরোধী জোটের নেতাকর্মীদের। দায়িত্বশীল নেতাকর্মীদের অনেকের নগরী বা নগরীর বাহিরে ব্যবসা প্রতিষ্ঠানে তারা অনুপস্থিত রয়েছেন।

মামলা ও গ্রেফতার আতঙ্কে আত্মগোপনে থেকে সিলেটের ৬টি আসনে দলীয় প্রার্থীর পক্ষে প্রচারণা চালিয়েছেন দলের দায়িত্বশীল নেতাকর্মীরা। আতঙ্ক নিয়ে সংখ্যায় কম হলেও প্রচারণায় যোগ দিতেন তারা। কিন্তু নির্বাচন শেষ হলেও তাদের মধ্যকার সে আতঙ্ক কাটেনি। গ্রেফতার আতঙ্কে বাড়িঘর ছেড়ে পালিয়ে আছেন তারা।

বিএনপি’র নেতাকর্মীদের অভিযোগ, নেতাকর্মীদের এলাকা থেকে কৌশলে তাড়িয়ে দিয়ে আওয়ামী লীগ ভোট কারচুপির উৎসব করেছে প্রতিটি কেন্দ্রে। নির্বাচন শেষ হলেও এখনও আত্মগোপনে রয়েছেন সিলেট জেলা ও মহানগর বিএনপি ও তার অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

সিলেট মহানগর বিএনপি’র সভাপতি নাসিম হোসাইন বলেন, নির্বাচন উপলক্ষ করে সিলেটের অনেক নেতাকর্মীকে কারাগারে প্রেরণ করা হয়েছে। সে আতঙ্ক এখনও কাটেনি। শুধু যে রাজনীতি করেন এমন নয় অনেক নেতাকর্মীর ব্যবসা প্রতিষ্ঠান আছে গত কয়েকদিন ধরে তারা তাদের প্রতিষ্ঠানে আসতে পারছেন না। 

খবরটি পড়া হয়েছে :6বার!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *