সিলেট-১ আসনে বিজয়ী করায় ড. মোমেনের কৃতজ্ঞতা

সিলেট :: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মর্যাদাপূর্ণ সিলেট-১ আসনে বিপুলভোটে বিজয়ী করায় মহান আল্লাহর শুকরিয়া আদায় করে সিলেটবাসীর প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জানিয়ছেন ড. এ কে আব্দুল মোমেন। রোববার রাতে বেসরকারি ফলাফল জানার পর তিনি দলীয় প্রধান, আওয়ামী লীগ নেতৃবৃন্দ, সর্বস্তরের ভোটার, দলীয় নেতাকর্মী, সমর্থক, শুভাকাঙ্খী, পরিবারের সদস্য ও নিবাচন সংশ্লিষ্টদের প্রতি কৃতজ্ঞতা জানান।

একই সঙ্গে নির্বাচনে তিনি যেসব প্রতিশ্রুতি দিয়েছেন সেগুলো যেনো রক্ষা করতে পারেন এবং দেশ ও মানুষের কল্যাণে কাজ করতে পারেন সেজন্য সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন।

ড. মোমেন বলেন, প্রথমে আমি মহান আল্লাহর প্রতি শুকরিয়া জানাই। আমার দল বাংলাদেশ আওয়ামী লীগ আমার প্রতি আস্থা ও বিশ্বাস রেখে মনোনয়ন দিয়েছেন, সেজন্য দল ও দলের সভাপতি বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আমি কৃতজ্ঞ। সিলেট-১ আসনের ভোটাররা আমাকে ভোট দিয়ে বিপুলভাবে বিজয়ী করেছেন এজন্য তাদের প্রতি কৃতজ্ঞতা।

তিনি বলেন, দলের নেতাকর্মী নির্বাচনে ঐক্যবদ্ধভাবে কাজ করে আমার বিজয় তরান্বিত করেছেন। সেজন্য তাদের প্রতি এবং আমার পরিবারের সদস্য, দেশ-বিদেশে অবস্থানরত আত্মীয় ও শুভাকাঙ্খীদের আন্তরিক সহযোগিতা ও সমর্থনের জন্য তাদের ধন্যবাদ জানাই। এছাড়া নির্বাচন সংশ্লিষ্ট সকলের প্রতি তিনি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। 

তিনি বলেন, ভোটাররা আমার ও আমার দলের প্রতি আস্থা রেখে বিপুলভাবে ভোট দিয়ে বিজয়ী করেছেন, সারাদিন শান্তিপূর্ণ ও উৎসবের সাথে তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন, এজন্য তাদের ধন্যবাদ না জানালে নয়। এরকম পরিবেশ আমাদের সিলেটের সম্প্রীতির ঐতিহ্য।

ড. মোমেন বলেন, সিলেট-১ আসনসহ জেলার এবং দেশের অন্যান্য আসনে মহাজোটের প্রার্থীদের এ বিজয় ঐতিহাসিক। এই বিজয় দেশের সুষ্ঠু গণতান্ত্রিক ধারার বিজয়, উন্নয়ন ও অগ্রযাত্রার বিজয়, জঙ্গিবাদ ও সন্ত্রাসের বিরুদ্ধে শান্তির বিজয়।

এই বিজয়কে অর্থবহ করে তুলতে আগামীদিনে ইতিবাচক সকল কর্মকান্ডে দেশপ্রেমিক নাগরিকদের ঐক্যবদ্ধভাবে এগিয়ে আসার আহ্বান জানান তিনি।

খবরটি পড়া হয়েছে :8বার!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *