কমলগঞ্জে আবাসিক হোটেল থেকে লাশ উদ্ধার

কমলগঞ্জ সংবাদদাতা :: মৌলভীবাজারের কমলগঞ্জের শমশেরনগর চাতলাপুর সড়কের এক আবাসিক হোটেল থেকে ক্ষতবিক্ষত এক ব্যক্তির লাশ উদ্ধার করছে পুলিশ। 

শনিবার (২৯ ডিসেম্বর) বেলা সাথে ২টায় তানজিম আবাসিক হোটেলের ৩য় তলায় ২১১ নং কক্ষের গোসলখানা থেকে এ লাশটি উদ্ধার করা হয়।

শমশেরনগর পুলিশ ফাঁড়ি সূত্রে জানা যায়, তানজিম আবাসকি হোটেলের পক্ষ থেকে দুপুরে ফোন পেয়ে ৩য় তলার ২১১ নং কক্ষের গোসলখানায় পড়ে থাকা এক ব্যক্তির লাশ দেখতে পান। হোটেলে ও রেজিষ্টার খাতা সূত্রে জানা যায়, মৃত ব্যক্তি সাইফুল ইসলাম (২৫) ব্যবসার কাজে শমশেরনগর এসে কয়েক ঘন্টা বিশ্রামের জন্য হোটেল বুক করেছিলেন। 

তার ঠিকানা শ্রীমঙ্গল উল্লেখ করা হয়েছে। হোটেল বুক করার সময় বলা হয়েছিল তার এক পরিচিত লোক দেখা করতে আসবে। ২৫ ডিসেম্বর দুপুরে এ হোটেলে এসেছিলেন। হোটেল মালিক অ্যাড. মাহবুবুর রহমান হোটেলের কক্ষগুলির পানির লাইন মেরামত করতে গিয়ে গোসলখানায় এ লাশটি দেখে পুলিশকে অবহিত করেন।

শমশেরনগর পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা পরিদর্শক (তদন্ত) অরুপ কুমার চৌধুরী লাশ উদ্ধারের সত্যতা নিশ্চি করেত বলেন, ধারণা করা যাচ্ছে হত্যাকান্ড। তদন্ত সাফেক্ষে ব্যবস্থা নেওয়া হবে। 

খবরটি পড়া হয়েছে :24বার!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *