প্রশাসন বিএনপির কোনো নেতাকর্মীকে গ্রেপ্তার করেনি: ড. মোমেন

শান্তির পথে আগামীতে বিশ্বকে বাংলাদেশ নেতৃত্ব দেবে এমনটাই প্রত্যাশা করেন আসন্ন নির্বাচনে সিলেট-১ আসনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ড. এ কে  আব্দুল মোমেন।

শুক্রবার (২৮ ডিসেম্বর) সিলেট নগরীর ধোপাদোঘীর পাড়স্থ হাফিজ কমপ্লেক্স কমিউনিটি সেন্টারে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে এমন প্রত্যাশার কথা ব্যক্ত করেন জাতিসংঘে বাংলাদেশের সাবেক স্থায়ী এ প্রতিনিধি।

মোমেন বলেন, আওয়ামীলীগ কোনোভাবেই প্রশাসনকে প্রভাবিত করছে না। শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন চাই আমরা। প্রশাসন বিএনপির কোনো সাধারণ নেতাকর্মীকে গ্রেপ্তার করেনি দাবি করে মোমেন, যাদের গ্রেপ্তার করা হয়েছে তারা বিভিন্ন মামলার আসামী।

মতবিনিময়ের শুরুতেই সংবাদকর্মীদের ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, এটা আনুষ্ঠানিক কোন সংবাদ সম্মেলন নয়। নির্বাচনী দায়িত্ব পালনে আমাদের মতো আপনারাও অক্লান্ত পরিশ্রম করছেন। এজন্য মূলত আপনাদের ধন্যবাদ জানাতেই এখানে ডেকেছি।

এসময় তিনি বলেন, আগামীর বাংলাদেশ হবে জঙ্গিবাদমুক্ত, দুর্নীতিমুক্ত ও সহিংসতামুক্ত। এদেশটা পাকিস্তান, আফগানিস্তানের মত হবে না। বর্তমান বিশ্বে মুসলিম দেশগুলোর মধ্যে বাংলাদেশ সবচেয়ে ভালো আছে।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন,  সৌহার্দ্যের নগরী সিলেটে সবাই সমানতালে প্রচারণা চালিয়েছেন। সিলেটের রাজনৈতিক সম্প্রীতির ঐতিহ্য অনেক পুরনো। এটা ভবিষ্যতেও অটুট থাকবে। প্রার্থী হিসেবে আমি আমার কর্মীদের সবসময়ই এ ব্যাপারে বলে আসছি। এখন পর্যন্ত সিলেটে নির্বাচন কেন্দ্রিক কোন সহিংসতা হয়নি বলেও এসময় উল্লেখ করেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দিন সিরাজ, সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, সহসভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান আশফাক আহমদ প্রমুখ।

খবরটি পড়া হয়েছে :7বার!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *