নগরের ঘাসিটুলা থেকে চার মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

সিলেট নগরের ঘাসিটুলা এলাকা থেকে ৪জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। আটকৃতদের দেহ তল্লাশী করে ১৬০ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে।

শুক্রবার (১৫ মার্চ) দিনগত রাত সাড়ে তিনটায় গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে ঘাসিটুলা সবুজসেনা-এ/১২৮/২ আব্দুর রব প্যারাডাইস নামক বিল্ডিংয়ের নিচতলার একটি কক্ষের ভিতরে অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়।

সিলেট মেট্রোপলিটন পুলিশের  অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া এন্ড কমিউনিটি সার্ভিস) মো জেদান আল মুসা স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

আটকৃতরা হলেন শেখঘাট এলাকার মৃত সুলতান মিয়ার ছেলে মো. আফজল হোসেন (২৯), সুনামগঞ্জের মৃত আমজাদ আলীর ছেলে আব্দুল হামিদ স্বপন (৪৭), ঘাসিটুলা এলাকার কয়েছ আহমদ সানির স্ত্রী লিপি আক্তার হিমু (১৯) ও চৌকিদেখি এলাকার আব্দুল কাদির জিলানীর স্ত্রী পারভিন বেগম (২৪)।

পুলিশ জানায়, কোতোয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ সেলিম মিঞার নির্দেশনায় লামাবাজার পুলিশ ফাঁড়ীর ইনচার্জ এসআই মো. নূরে আলম সিদ্দিকী সঙ্গীয় ফোর্স সহ অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়। এই সংক্রান্তে কোতোয়ালী মডেল থানার মামলা নং- ২২, তাং- ১৬/০৩/২০১৯ খ্রিঃ ধারা- ২০১৮ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর ১০(ক) রুজু করা হয়েছে। ধৃত আসামিদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা সিলেট শহরের চিহ্নিত মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন যাবত মাদক ব্যবসাসহ বিভিন্ন অপরাধ কর্মকান্ড করে আসছে। আটকৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানায় পুলিশ।

খবরটি পড়া হয়েছে :1বার!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *