সিলেট নগরীতে নজিরবিহীন উন্নয়ন কাজ চলছে: সিটি মেয়র

সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন, নগরে চলমান উন্নয়ন কাজ তরান্বিত করতে সরকারি সংশ্লিষ্ট সকল প্রতিষ্ঠানের আন্তরিক সমন্বয়ের মাধ্যমে তার প্রতিফলন ঘটাতে হবে।

সোমবার (১১ মার্চ) দুপুরে নগর ভবনে মেয়র কার্যালয়ে আয়োজিত সিলেটের সকল সরকারী প্রতিষ্ঠানের প্রধানদের সাথে আয়োজিত মতবিনিময় সভায় সহযোগিতা কামনা করেন সিটি মেয়র।

এ সময় তিনি সরকারী প্রতিষ্ঠানের প্রতিনিধিদের উদ্দেশ্যে বলেন, চলমান উন্নয়ন কর্মকান্ড অব্যাহত রাখতে আপনাদের গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করতে হবে। এক্ষেত্রে সমন্বয় হচ্ছে একটি গুরুত্বপূর্ণ বিষয়। তিনি বলেন, সমন্বয়ের মাধ্যমে কাজ করলে সে কাজ দ্রুত শেষ করা যায়। তাই তিনি এলজিআরডি, রোডস এন্ড হাইওয়ে, বিদ্যুৎ, গ্যাস, পুলিশ সহ সকল আইনশৃঙ্খলা বাহিনীর সহযোগিতা কামনা করেন।

তিনি সিসিকের প্রধান প্রকৌশলী নুর আজিজুর রহমানের পরিচালনায় আয়োজিত সভায় বিশেষ অতিথি ছিলেন সিসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা বিধায়ক রায় চৌধুরী।

সভায় সিসিক মেয়র আরো বলেন, সিলেট নগরীতে যে উন্নয়ন কাজ চলছে, তা নজিরবিহীন। আর এই উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়নে আমাদের সকলকে সামিল হতে হবে।

তিনি বলেন, সিলেট সিটি কর্পোরেশন এলাকার ২৭টি ওয়ার্ডে যে উন্নয়নমূলক কাজ চলছে তাতে সাময়িকভাবে নগরীর সম্মানিত বাসিন্দাদের কিছুটা দুর্ভোগ হচ্ছে। তবে আগামী বর্ষার আগে চলমান এসব কাজ শেষ করতে কর্পোরেশনের প্রকৌশলী, কর্মকর্তা-কর্মচারীরা নিরলসভাবে কাজ করছেন। আর এই কাজ শেষ হলেই জনগনের দূর্ভোগ নিরসনের পাশাপাশি উপকৃত হবেন নগরবাসী।

মতবিনিময় সভায় সিলেটের সকল সরকারী প্রতিষ্ঠানের শীর্ষ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

খবরটি পড়া হয়েছে :4বার!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *