ভোটকেন্দ্রে কেউ বিশৃঙ্খলা সৃষ্টি করলে কঠোর ব্যবস্থা: পুলিশ সুপার বাবুল

তাহিরপুর প্রতিনিধি :: তাহিরপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার মো. বাবুল আখতার বলেছেন, ভোটকেন্দ্রে কেউ বিশৃঙ্খলা সৃষ্টি করলে কঠোর ব্যবস্থা নেয়া হবে। তিনি বলেন, আপনারা ভোট কেন্দ্রে গিয়ে নিজেদের টাকায় চলবেন, কোন প্রার্থী বা তার কর্মী সমর্থকদের কাছ থেকে কোন ধরণের সুযোগ সুবিধা নিবেন না। তিনি বলেন, আপনারা সততার সাথে দায়িত¦ পালন করবেন, যদি আপনাদের বিরুদ্ধে কোন অভিযোগ পাওয়া যায় তাহলে কঠোর ব্যবস্থা নেয়া হবে। আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে শনিবার দুপুরে তাহিরপুর থানা প্রাঙ্গনে উপজেলার ৭টি ইউনিয়নের ৪৬টি ভোট কেন্দ্রে নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত ৮ শতাধিক পুলিশ ও আনসার সদস্যদের উদ্দেশ্যে তিনি এ কথা বলেন।
এসময় উপস্থিত ছিলেন তাহিরপুর থানার অফিসার ইনচার্জ নন্দন কান্তি ধর, ইন্সপেক্টর তদন্ত মো. আসাদুজ্জামান হাওলাদার, সেকেন্ড অফিসার মোহাম্মদ আমির উদ্দিন, বাদাঘাট পুলিশ ক্যাম্প ইনচার্জ মো. আমির উদ্দিন, এসআই গোলাম মোস্তফা, এস আই মুহিত মিয়া, এস আই আনোয়ার হোসেন, এএসআই আবু মুসা, এএসআই মো. মনির উদ্দিন, এএসআই ইমাম হোসেন প্রমুখ।
তাহিরপুর উপজলায় মোট ভোটার রয়েছে ১ লক্ষ ৩০হাজার ৩শত ৪৪জন। এর মধ্যে পুরুষ ৬৫ হাজার ৫শত ৫৫জন এবং নারী ৬৪ হাজার ৭শত ৮৯জন। উপজেলার ৪৬টি কেন্দ্রের ৩শত ১৬টি বুথ এর মাধ্যমে আগামীকাল ভোট গ্রহন করা হবে।

খবরটি পড়া হয়েছে :3বার!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *