আসছে বর্ষায় নগরীতে জলাবদ্ধতা থাকবে না: আরিফ

সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন, আগামী বর্ষার আগেই নগরীতে চলমান সংস্কার ও উন্নয়ন কাজ শেষ হবে। ফলে নগরীতে আর কোন জলাবদ্ধতা থাকবে না।

বৃহস্পতিবার (৭ ফেব্রুয়ারি) দুপুরে সিলেট সিটি করপোরেশনের ১৭নং ওয়ার্ডের কাজিটুলা, আম্বরখানা ও চৌহাট্টা রাস্তা প্রশস্তকরণ কাজের উদ্বোধন শেষে স্থানীয়  ব্যবসায়ী ও এলাকাবাসীদের উদ্দেশে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, জলাবদ্ধতা নিরসনে নগরীর উপর দিয়ে প্রবাহিত ছড়া ও খাল সংস্কার করা হচ্ছে। বর্ষার আগেই চলমান এসব কাজ শেষ হবে।

এর আগে সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী আম্বরখানা এলাকায় একটি দোকানের সামনে খালের উপর নির্মিত স্লাব হাতুড়ি দিয়ে ভেঙ্গে এর উদ্বোধন করেন।

এ সময় ১৭ নং ওয়ার্ডবাসী ও স্থানীয় ব্যবসায়ীদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে মেয়র বলেন, নগরীর রাস্তাঘাট প্রশস্ত হলে এর সুফল ভোগ করবে আমাদের ভবিষ্যৎ প্রজন্মরা। তাই তাদের জন্য একটি সুন্দর ও পরিকল্পিত নগরী উপহার দিতে দিনরাত নিরলসভাবে কাজ করে যাচ্ছি।

তিনি রাস্তা প্রশস্তকরণ কাজে নিজের মূল্যবান জমি স্বেচ্ছায় দান করায় নগরবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

পরে মেয়র নগরীর অন্যান্য এলাকায় চলমান উন্নয়ন কাজ পরিদর্শন করেন।

সিসিক সূত্র জানায়, নগরীর কাজিটুলা, লোহারপাড়া, আম্বরখানা থেকে চৌহাট্টা পর্যন্ত উভয় পাশের ৫ ফুট করে ভূমি প্রশস্ত করে মূল রাস্তার সাথে সংযুক্ত হবে। রাস্তা প্রশস্তকরণ কাজ শেষ হলে এসব রাস্তায় থাকবে না কোন যানজট। উপকৃত হবে নগরবাসী।

এ সময় সিসিকের ওয়ার্ড কাউন্সিলর মো. রাশেদ আহমদ, নির্বাহী প্রকৌশলী আলী আকবরসহ সিসিকের অন্যান্য কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

খবরটি পড়া হয়েছে :9বার!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *