আইসিইউতে সনু নিগম

ত্বকের রোগে আক্রান্ত জনপ্রিয় বলিউড সঙ্গীতশিল্পী সনু নিগমকে মুম্বাইয়ের নানাবতী হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেওয়া হয়েছে। ভারতীয় বেশ কয়েকটি সংবাদমাধ্যম এমন তথ্য দিয়েছে।

খবর অনুযায়ী সনু নিগমের আইসিইউ’তে যাওয়ার ঘটনাটি কয়েকদিন আগের।
সূত্রে জানায়, কিছুদিন আগে রাতের খাবার খেতে মুম্বাইয়ের বান্দ্রা কুরলা কমপ্লেক্সে গিয়েছিলেন সনু নিগম। তখন হঠাৎ তিনি নিজের ত্বকে অস্বাভাবিক অ্যালার্জি লক্ষ্য করেন। যা অল্প সময়ের মধ্যে পুরো শরীরে ছড়িয়ে পড়ে। সঙ্গে সঙ্গে চিকিৎসকদের কাছে গেলে তারা সনুকে হাসপাতালে ভর্তি হওয়ার পরামর্শ দেন। এরপর দ্রুত চিকিৎসার স্বার্থে সনুকে আইসিইউতে রাখা হয়।

নানাবতী হাসপাতাল কর্তৃপক্ষ জানায়, দু’দিন চিকিৎসার পর বলিউডের অন্যতম সেরা এই গায়ক এখন অনেকটাই সুস্থ। তবে সম্পূর্ণ সুস্থ হতে আরও কিছুদিন সময় লাগবে। এই অবস্থাতেই নাকি সনু নিগম তার পরবর্তী কনসার্টের প্রস্তুতি নিচ্ছেন। কনসার্টে অংশ নিতে ওড়িশায় যাবেন তিনি।

অন্যদিকে, ২০১৬ সালে কার্টিলেজ সমস্যার জন্য পায়ে অস্ত্রোপচারের পর বেশ কিছুদিনের জন্য গৃহবন্দি হয়ে পড়েছিলেন সনু নিগম। চিকিৎসকদের কড়া নির্দেশের জন্য বেশ কয়েক মাস বিছানায় শুয়েই দিন কাটে তার। যদিও তখন কনসার্ট বন্ধ থাকলেও গান গাওয়া বন্ধ রাখেননি ৪৫ বছর বয়সী এই গায়ক।

সৌজন্যেঃ বিডি প্রতিদিন

খবরটি পড়া হয়েছে :8বার!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *