বাংলার ঐতিহ্য ও সংস্কৃতি জাতিকে সমৃদ্ধ করে রেখেছে: কামরান

সিলেট প্রতিনিধি :: সিলেট নগরীর লালবাজার মৎস্য ব্যবসায়ী সমিতির উদ্যোগে পৌষ সংক্রান্তি উপলক্ষ্যে মৎস্য মেলার উদ্বোধন করা হয়েছে। 

রবিবার বেলা ২টায় ফিতা কেটে এই মৎস্য মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করেন সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান। 

লালবাজার মৎস্য ব্যবসায়ী সমবায় সমিতি সভাপতি এনায়েত হোসেন এনাতের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক গোলজার আহমদ জগলুর পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজ’র সভাপতি খন্দকার শিপার আহমদ, সিলেট সিটি কর্পোরেশনের সাবেক ভারপ্রাপ্ত মেয়র কাউন্সিলর আজম খান, কাউন্সিলর লিপন বক্স, কাউন্সিলর ছয়ফুল আমিন বাকের, কাউন্সিলর শান্তনু দত্ত সনতু, কাজিরবাজার মৎস্য আড়তদার কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, সাংবাদিক আতাউর রহমান আতা, সাংবাদিক আবুল মোহাম্মদ, আওয়ামী লীগ নেতা আব্দুর রহমান জামিল, ব্যবসায়ী নেতা আব্দুস সাত্তার মিয়া, আজাদ আহমদ, ফয়জুল ইসলাম আরিজ, জুবেদ আহমদ খান, নিজাম উদ্দিন ইরান, সিরাজুল ইসলাম, হুমায়ুন আহমদ, জহির উদ্দিন কুনু, হিরা আলম, দারা মিয়া, মামুনুর রশীদ, সালা উদ্দিন।

প্রধান অতিথির বক্তব্যে সাবেক মেয়র কামরান বলেন, আবহমান বাংলার নানা ঐতিহ্য সংস্কৃতি ও কৃষ্টি বাঙালি জাতিকে সমৃদ্ধ করে রেখেছে। এসব ঐতিহ্যের লালন করে সুস্থ সুন্দর চেতনা ও মননে মানুষ উজ্জীবিত হয়ে থাকেন। 

তিনি বলেন, লালবাজারে মৎস্য মেলার আয়োজন নগরবাসীর নির্মল বিনোদন ও আনন্দের খোরাক জোগাবে। দেশীয় নানা প্রজাতির মাছের সমাহার দর্শনার্থীদের আনন্দ দেবে। পাশাপাশি মাছের মেলা ঘুরে ও মাছ কিনে তৃপ্তিবোধ করবেন আগত দর্শনার্থীরা। 

খবরটি পড়া হয়েছে :8বার!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *