এসিল্যান্ডের উপর হামলার ঘটনায় ফয়সল চৌধুরীকে আসামি করে মামলা

গোলাপগঞ্জে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুমন্ত ব্যানার্জীর উপর হামলার ঘটনায় বিএনপি নেতৃত্বাধীন ঐক্যফ্রন্ট মনোনীত সিলেট-৬ আসনের ধানের শীষ প্রতীকের প্রার্থী ফয়সল আহমদ চৌধুরীকে প্রধান আসামি করে মামলা দায়ের করেছে পুলিশ।মঙ্গলবার (২৫ ডিসেম্বর) রাতে গোলাপগঞ্জ মডেল থানার পুলিশ বাদী হয়ে এ মামলাটি (মামলা নং-১২/২৫-১২-১৮ইং) দায়ের করে।

মামলা বিষয়টি নিশ্চিত করে গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম ফজলুল হক শিবলী বলেন, ফয়সল আহমদ চৌধুরীকে প্রধান আসামি করে মামলা করা হয়েছে। এ মামলায় এজাহারনামীয় আসামি ৫৭ জন, অজ্ঞাত আসামি আরও ২৫০ এর বেশি বলে জানান তিনি।

এদিকে এ মামলায় ইতোমধ্যে ৪ জনকে আটক করা হয়েছে এবং বাকি আসামিদের আটকে অভিযান অব্যাহত আছে বলেও জানান গোলাপগঞ্জ থানার এ ভারপ্রাপ্ত কর্মকর্তা।

প্রসঙ্গত, মঙ্গলবার (২৫ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার হেতিমগঞ্জ বাজারে সড়কের ওপর বিএনপি প্রার্থী ফয়সল আহমদ চৌধুরীর পথসভা চলছিলো। এ পথসভায় মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করতে গেলে নির্বাহী ম্যাজিস্ট্রেট, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুমন্ত ব্যানার্জীর উপর বিএনপির সমর্থকরা হামলা চালায় বলে জানিয়েছিলো পুলিশ।

খবরটি পড়া হয়েছে :110বার!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *