নারায়ণগঞ্জ জেলা গণফোরাম সভাপতি গ্রেপ্তার

নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ নারায়ণগঞ্জ জেলা গণফোরাম সভাপতি দেলোয়ার হোসেন চুন্নুকে গ্রেপ্তার করেছে পুলিশ। নারায়ণগঞ্জ-৫ আসনে মহাজোটের প্রার্থী সেলিম ওসমানের নির্বাচনী ক্যাম্প ভাঙচুর, অগ্নিসংযোগ ও চুরির অভিযোগে তাকে গ্রেপ্তার করা হয়।
সোমবার মধ্যরাতে নগরীর টানবাজার এসএম মালেহ রোডের বাসা থেকে সদর মডেল থানা-পুলিশ তাকে আটক করে। পরে একটি মামলায় তাকে আসামি করা হয়।
দেলোয়ার হোসেন চুন্নু নারায়ণগঞ্জ-৫ আসনে ঐক্যফ্রন্টের প্রার্থী এসএম আকরামের নির্বাচন পরিচালনা কমিটির প্রধান উপদেষ্টা এবং নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার হোসেনের বড় ভাই।

ঐক্যফ্রন্টের প্রার্থী এসএম আকরাম ধানের শীষের পক্ষে কাজ করার কারণেই মিথ্যা মামলায় চুন্নুকে গ্রেপ্তার করা হয়েছে দাবি করে বলেন, ‘আমার নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক এটিএম কামালসহ নেতা-কর্মীদের মিথ্যা মামলা দিয়ে হয়রানি করা হচ্ছে। এখন আমার উপদেষ্টাকে কোনো অভিযোগ ছাড়াই আটক করে একটি সাজানো মামলার আসামি করা হয়েছে। আমাকে নির্বাচন থেকে সরিয়ে দিতেই সেলিম ওসমান এমন সব কাণ্ড ঘটাচ্ছেন। তারা চায় আমি যেন নির্বাচন থেকে সড়ে যাই। যে ঘটনায় মামলা হয়েছে, নারায়ণগঞ্জে এমন কোনো ঘটনা ঘটেছে বলে কারও জানা নেই।’

গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে নারায়ণগঞ্জ সদর থানা-পুলিশের দায়িত্বরত কর্মকর্তা সহকারী উপপরিদর্শক (এএসআই) আনোয়ার বলেন, সোমবার দিবাগত রাত সাড়ে বারোটায় দায়ের হওয়া একটি মামলায় চুন্নুকে আসামি করা হয়েছে।

খবরটি পড়া হয়েছে :12বার!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *