মওদুদ আমাকে ১ ঘণ্টার মধ্যে এলাকা থেকে তাড়িয়ে দেবে: কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নোয়াখালী-৫ আসনের প্রার্থী ওবায়দুল কাদের বলেছেন, আমাকে হুমকি দেয়া হচ্ছে-এক ঘণ্টার মধ্যে এলাকা থেকে তাড়িয়ে দেবে।

আমি উনাকে (মওদুদ) বলতে চাই-আমি বসন্তের কোকিল নই। ভোট আসলে এলাকায় আসব, আর ভোট চলে গেলে এলাকা ছেড়ে চলে যাব। আমি শীতের অতিথি পাখি নই, আমি এ এলাকার সন্তান। আমি ক্ষমতায় থাকলেও এ এলাকায় থাকব, ক্ষমতা হারালেও এ এলাকায় থাকব।

শুক্রবার কোম্পানীগঞ্জ উপজেলার সিরাজপুর ইউনিয়নের কেটিএমহাট ও চরপার্বতী ইউনিয়নের চৌধুরী হাটবাজারে গণসংযোগকালে তিনি এসব কথা বলেন।

কাদের বলেন, হুমকি দিয়ে কোনো লাভ হবে না। জনগণ আমার সঙ্গে আছে। আপনার এ হুমকির জবাব জনগণ ৩০ তারিখে ব্যালটের মাধ্যমে দিয়ে দেবে।

তিনি বলেন, সেনাবাহিনী আসতেছে-কোন সন্ত্রাসী এ এলাকায় ঘুরে তা আমি দেখব। সোনাগাজী থেকে আর সন্ত্রাসী আসবে না। ওই পথও বন্ধ হয়ে গেছে।

গণসংযোগে সরকারি কর্মকর্তা ও গাড়ি ব্যবহারের বিষয়ে কাদের বলেন, উনি (মওদুদ) আমার বিরুদ্ধে সরকারি গাড়ি ব্যবহারের অপবাদ দেন। এ গাড়ি আমার ব্যক্তিগত, আমি একজন মন্ত্রী, মন্ত্রীর সঙ্গে ইঞ্জিনিয়ারদের গাড়ি থাকবে। রাস্তা পরিদর্শনের জন্য আমার সঙ্গে ইঞ্জিনিয়ার থাকবে, তাদের গাড়িও থাকবে। যারা অভিযোগ করেন তারা এ রাস্তা করেননি-এ রাস্তা আমি করেছি।

পুলিশ প্রটোকলের বিষয়ে তিনি বলেন, পুলিশ আমার সঙ্গে থাকবে, আমার প্রটেকশন দরকার। আমি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। এমনিতেই হুমকি দেন এক ঘণ্টায় তাড়িয়ে দেবে। তা হলে আমার সঙ্গে পটেকশন না থাকলে কি হবে।

খবরটি পড়া হয়েছে :8বার!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *