গোয়াইনঘাটে এমপি ইমরানের গাড়িবহরে ককটেল হামলা

সিলেট-৪ আসনের বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ইমরান আহমদ এমপির গাড়ী বহরে ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। পথসভা শেষে ফেরার পথে তার গাড়িবহর লক্ষ্য করে দুর্বৃত্তরা ককটেল হামলা করে।

বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে উপজেলার ৫নং আলীরগাঁও ইউনিয়নের কোওর বাজার এলাকায় এ ঘটনা ঘটে। তবে ককটেল হামলার ঘটনা ঘটলেও তিনি অক্ষত আছেন।

গোয়াইনঘাট থানা পুলিশ ও আওয়ামী লীগ নেতা-কর্মীদের সূত্রে জানা যায়, বৃহস্পতিবার দিনভর গোয়াইনঘাট উপজেলার ৫নং আলীরগাঁও ইউনিয়নের ও বিভিন্ন এলাকায় গণসংযোগ, পথসভাসহ নির্বাচনী কার্যক্রমে ব্যস্ত ছিলেন সিলেট-৪ আসনের বর্তমান সংসদ সদস্য ও আওয়ামী লীগের প্রার্থী ইমরান আহমদ। নয়াখেল গ্রামের নজরুল ইসলামের বাড়ি, খলাগ্রাম, পাঁচসেউতি বাজার, বাঘের সড়ক বাজার, বার্কিপুর, আব্দুল মহল ঈদগাহ এলাকায় গণসংযোগ ও পথসভা শেষে যান কোওর বাজার এলাকায়। সেখানে সমাবেশ শেষ করে সন্ধ্যা ৭টার দিকে তিনি লাফনাউট বাজারে জনসভায় যোগদানের জন্য ফিরছিলেন। এ সময় গাড়িতে করে সামনের দিকে এগোতেই পিছন দিকে অদূরে বিকট শব্দ হয়। তাৎক্ষনিক সফরসঙ্গী আওয়ামী লীগের নেতা-কর্মীদের নিয়ে তিনি ঘটনাস্থল ত্যাগ করেন। তবে তিনি অক্ষত রয়েছেন।

গোয়াইনঘাটের উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ৫নং আলীরগাঁও ইউপি চেয়ারম্যান গোলাম কিবরিয়া হেলাল জানান, ঘটনার সময় আমি এমপি মহোদয়ের সাথেই ছিলাম। আমাদের বহনকারী গাড়িটি চলতে শুরু করলেই পেছন থেকে বিকট শব্দ আছে। তাৎক্ষনিক আমরা ঘটনাস্থল ত্যাগ করে আসি। পুলিশ প্রশাসনের মাধ্যমে সেখানে ককটেল হামলার বিষয়টি নিশ্চিত হই। আমি এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই এবং এই নেক্কারজনক ঘটনার সাথে জড়িত সন্ত্রাসীদের অবিলম্বে গ্রেপ্তার দাবি করছি।

এ ব্যাপারে কথা হলে গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ মো. আব্দুল জলিল জানান, কোওর বাজার এলাকায় ককটেল হামলার ঘটনা শুনে তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করি এবং এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি এবং জড়িতদের গ্রেপ্তারে অভিযান চলছে।

খবরটি পড়া হয়েছে :9বার!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *