বিয়ানীবাজারজুড়ে নির্বাচনী আমেজ; পৌর শহর ছেয়ে গেছে পোস্টারে

একাদশ জাতীয় নির্বাচনের সময় যতো ঘনিয়ে আসছে ততো বাড়ছে নির্বাচনী আমেজ। বিয়ানীবাজার পৌরশহরে সেই আমেজ লক্ষ্য করা গেছে বিভিন্ন প্রার্থীর পোস্টার দেখা গেছে। বিয়ানীবাজার পৌর শহরে মহাজোটের প্রার্থী বর্তমান সাংসদ শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদের নৌকা প্রতীক, ধানের শীষের প্রার্থী ফয়সল আহমদ চৌধুরীর পোস্টারের পাশাপাশি চরমোনাই পীরের ইসলামী শাসনতন্ত্রের প্রার্থী হাতপাখা প্রতীকের মুহাম্মদ আকবর হোসেনের পোস্টার ঝুলছে।

বিয়ানীবাজার পৌর শহরজুড়ে প্রার্থীদের পোস্টার, যদিও প্রতীক বরাদ্ধের পর থেকে বিয়ানীবাজার পৌর শহরে দুই একটি জায়গায় পোস্টারের দেখা মিললেও আজ থেকে স্বতন্ত্র প্রার্থী জাহাঙ্গীর হোসেন মিয়া মিলুকে বাদ দিয়ে বাকী প্রার্থীদের পোস্টার বিয়ানীবাজার পৌর শহরে দেখা গেছে।

এদিকে উপজেলাজুড়ে চায়ের কাপে আলোচনা চলছে, ভোটের হাল হকিকত। ঘুরেফিরে নাম আসছে দুটি বর্তমান সংসদ শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এবং ধানের শীষের প্রার্থী ফয়সল আহমদ চৌধুরী।

তবে এতো প্রচারনার মধ্যেও ভোটাররা অনেকটাই নিশ্চুপ। তারা ভোট কোন প্রার্থীকে দিবে তা নিয়ে কথা বলছেন না সাধারন ভোটার। দলীয় কর্মী ছাড়া সাধারন মানুষের মধ্যে প্রচারনা নিয়ে উৎসাহ নেই।

বিয়ানীবাজার পৌরশহরে কাজে আসা বৃদ্ধ আসহাব উদ্দিন জানান, ভোটের দিন সব ঠিকঠাক থাকলে ভোট দিবো, আর বাকি নিয়ে আগ্রহ নেই।

খবরটি পড়া হয়েছে :12বার!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *