নগরীতে ছিনতাইয়ের শিকার নারী পুলিশ, আটক ২

সিলেট নগরীর হাওয়াপাড়ায় ছিনতাইয়ের শিকার হয়েছেন পুলিশের এক নারী কনস্টেবল। পরে সিসিটিভি ফুটেজ দেখে শাহী ঈদগাহ টিভি গেইটের সামন থেকে ২ ছিনতাইকারী আটক করেছে কোতোয়ালী থানা পুুলিশ।

আটককৃতরা হলো- হবিগঞ্জের নবীগঞ্জ থানার বোরহানপুর গ্রামের আব্দুর রউফের পুত্র বর্তমানে বাদামবাগিচার ২ নং রোডের ২৬ নং বাসার নিজাম উদ্দিন (৩৫) এবং নবীগঞ্জের শাহাবাজপুর গ্রামের আব্দুল হকের পুত্র বর্তমানে বাদামবাগিচার ২ নং রোডের ২৬ নং বাসার বাসিন্দা জিল্লুল হক (৩২)। তাদের কাছ থেকে ১টি ধারালো চাকু ও ছিনতাইকৃত স্বর্ণের চেইন বিক্রির নগদ ৭ হাজার টাকা উদ্ধার করা হয়।

পুলিশ সুত্রে জানা গেছে, সোমবার সকাল সোয়া ১০ টার দিকে এসএমপি’র নগর বিশেষ শাখায় কর্মরত এক নারী কনস্টেবল রিক্সাযোগে কর্মস্থলে যাচ্ছিলেন। তাকে বহনকারী রিক্সা হাওয়াপাড়া দিশারী/১১১ বাসার সামনে পৌঁছামাত্র পিছন দিক থেকে একটি কালো রংয়ের পালসার মোটর সাইকেলে অজ্ঞাতনামা ২ ছিনতাইকারী রিক্সার গতিরোধ করে এবং চাকু গলায় ধরে এ নারী কনস্টেবলের গলায় থাকা স্বর্নের চেইন ছিনিয়ে নেয়। যার আনুমানিক মূল্য ২৫ হাজার টাকা। বিষয়টি কোতোয়ালী মডেল থানা পুলিশ জানতে পেরে ঘটনাস্থলের পার্শ্বে জেল গেইটের সিসিটিভি ফুটেজ পর্যালোচনা করে এবং শাহী ঈদগাহ টিভি গেইটের সামনে অভিযান চালায়। এ সময় জনতার সহায়তায় ছিনতাই কাজে ব্যবহৃত একটি লালকালো রংয়ের পালসার মোটর সাইকেলসহ ২ ছিনতাইকারীকে আটক করে।

সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া এন্ড কমিউনিটি সার্ভিস) মোঃ জেদান আল মুসা এ তথ্য নিশ্চিত করেছেন।

খবরটি পড়া হয়েছে :12বার!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *