হত্যার রাজনীতি আওয়ামী লীগ করে না : স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল সাম্প্রতিক সহিংসতা বিষয়ে এক প্রশ্নের উত্তরে বলেছেন, হত্যার রাজনীতি আওয়ামী লীগ করে না। যারা হত্যার রাজনীতি করে তারা অতীতেও জ্বালাও-পোড়াও করে নিরীহ মানুষকে হত্যা করেছে। নির্বাচনকে সামনে রেখে তারাই আজ এসব হামলা চালাচ্ছে।

‌আজ বুধবার দুপুরে রাজধানীর কারওয়ান বাজারে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সমর্থনে ব্যবসায়ী পেশাজীবীদের সমাবেশে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী এ মন্তব্য করেন।

হত্যার রাজনীতি আওয়ামী লীগ করে না উল্লেখ করে মন্ত্রী বলেন, যারা হত্যার রাজনীতি করে তারা অতীতেও জ্বালাও-পোড়াও করে নিরীহ মানুষকে হত্যা করেছে। নির্বাচনকে সামনে রেখে তারাই আজ এসব হামলা চালাচ্ছে।

স্বরাষ্ট্রমন্ত্রী আরো বলেন, এসব হামলার ঘটনায় যারাই দায়ী, আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা তাদের চিহ্নিত করে আইনের আওতায় নিয়ে আসবে।

তিনি বলেন, কারওয়ান বাজার এক সময় ছিল সন্ত্রাসের দখলে। হত্যা ও চাঁদাবাজি ছিল প্রতিদিনকার ঘটনা। গত ১০ বছরে আমরা এটি নির্মূল করেছি। অনেক সন্ত্রাসীকে আমরা আইনের আওতায় এনে শান্তি নিশ্চিত করেছি। আর কিছু কিছু সন্ত্রাসী ভয়ে দেশ ছেড়ে বিদেশ পালিয়ে গেছে। এখন কারওয়ান বাজারে কোনো সন্ত্রাস ও চাঁদাবাজি নেই।

খবরটি পড়া হয়েছে :53বার!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *