আরিফকে নিয়ে যা বললেন ড. মোমেন

নিজস্ব প্রতিবেদক :: সিলেট-১ আসনে মহাজোট মনোনীত প্রার্থী ড. এ কে আব্দুল মোমেন বলেছেন, সিলেট সিটি করপোরেশন নির্বাচনে জিতেও আরিফ বলেছেন এটা প্রশ্নবিদ্ধ নির্বাচন। পরে বলেছেন নির্বাচন ঠিক আছে। এটা তাদের অভ্যাস। পুলিশ কোনো বিএনপি’র নেতাকর্মীকে ধরছে না উল্লেখ করে ড. মোমেন বলেন, পুলিশ সন্ত্রাসীদের ধরছে। রাজনৈতিক কারণে কাউকে ধরছে না। তাদের নেতাকর্মীদের ধরার কথা সত্যতা কম। 
ড. এ কে আব্দুল মোমেন বুধবার সিলেট নগরীর ইলেক্টিক সাপ্লাই এলাকায় গণ সংযোগকালে এ কথা বলেন।

গণ সংযোগকালে ড. মোমেন সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তরে বলেন, পুলিশ ইসির কথা মানছে না বিএনপি’র এ অভিযোগ ঠিক নয়। অহেতুক অপপ্রচার করছেন, তাদের মানুষিকতাই এ রকম তাই তারা অপপ্রচার করছেন।

তিনি বলেন, “আজ ঐক্য ফ্রন্টের নেতারা সিলেটে আসছেন। তারা আসা ‘জিরো ফর জিরো ইকুয়েলটু জিরো’ আমরা এ গুলো নিয়ে কোনো চিন্তা করি না।” 

সিলেট অত্যান্ত আধুনিক ও উন্নত শহর, “আধ্যাতিক রাজধানী উল্লেখ করে তিনি বলেন, ‘এক সময় দেশে গ্রেনেট হামলা, বোমাবাজি হয়েছে, দেশের মানুষ এমনটা চায় না।”

তিনি বলেন, “প্রতিপক্ষ বলছেন ১০ বছরে সিলেটে কোন উন্নয়ন হয়নি। আমি বলি তাদের চোখ বন্ধ, তাদের চোখে তালা। তাই তারা উন্নয়ন দেখতে পায়না।” “অতীতের ৩৮ বছরেও যা হয়নি বিগত ১০ বছরে সিলেটে প্রায় তিন হাজার কোটি টাকার উন্নয়ন হয়েছে। এছাড়াও সিলেট বিমানবন্দরে আরোও ৩ হাজার কোটি টাকার উন্নয়ন হয়। সব মিলিয়ে সিলেটের সবচেয়ে বেশি উন্নয়ন হয়েছে। এগুলো তারা চোখে দেখেন না।”

খবরটি পড়া হয়েছে :9বার!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *