গুম-খুন স্বাধীনতার চেতনা নয়: এডভোকেট জামান

সিলেট-৪ আসনের ধানের শীষের মনোনীত প্রার্থী ও বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক এডভোকেট সামসুজ্জামান জামান বলেছেন, যে আদর্শ ও উদ্দেশ্য নিয়ে এদেশের মুক্তিযোদ্ধারা দেশ স্বাধীন করেছিলেন, আজকের বাংলাদেশ তার প্রতিফলন নয়। প্রতিনিয়ত গুম, খুন, নিখোঁজ, মানুষের বাক স্বাধীনতা কেড়ে নেয়া, বিভিন্ন কালো আইন প্রনয়ন করে সাংবাদিক তথা গনমাধ্যমের গলা চেপে ধরা-এসব ছিল পাক হানাদার বাহিনীর চেতনা। অথচ মুক্তিযোদ্ধের চেতনার দাবিদার আওয়ামী সরকার প্রতিনিয়ত এসব অপকর্ম করে যাচ্ছে। আজকে বিজয়ের মাসে ডিসেম্বরে সকল বাধা বিপত্তি ও রক্তচক্ষু উপেক্ষা করে ৩০ ডিসেম্বর ধানের শীষে ভোট দিয়ে মুক্তিযুদ্ধের মূল চেতনা বাস্তবায়ন করা হবে।

তিনি আর বলেন, সরকার কথায় কথায় বলে আগে উন্নয়ন পরে গনতন্ত্র। কিন্তু গনতন্ত্র ছাড়া টেকসই উন্নয়ন সম্ভব হয় না। তাই আমাদেরকে আজ নতুন করে শপথ নিতে হবে বর্তমান আওয়ামী বাকশালীদের কবল থেকে এদেশের গনতন্ত্রকে উদ্ধার করতে হবে। সারা দেশে ধানের শীষের পক্ষে যে গণজোয়াড় উঠেছে ৩০ ডিসেম্বর ভোট বিপ্লবের মাধ্যমে গনতন্ত্রের মানসকন্যা দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে কারামুক্ত করতে হবে।

তিনি মঙ্গলবার সন্ধায় জৈন্তা, গোয়াইনঘাট, কোম্পানিগঞ্জের বিএনপি ও অঙ্গসংগঠনের উদ্যোগে আয়োজিত মতবিনিময় সভায় এসব কথা বলেন।

কোম্পানিগঞ্জ উপজেলা বিএনপির উপদেষ্টা রোকন মোহাম্মদ জিতু তালুকদারে সভাপতিত্বে জৈন্তাপুর উপজেলা বিএনপির স্বেচ্চাসেবক বিষয়ক সম্পাদক আলতাফ হোসেন বিলাল’র পরিচালনায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সুজন মিয়া, মিসবাহ উদ্দিন, শফিকুর রহমান, নাসির উদ্দিন, মো: সাইফুল্লাহ, জাকারিয়া আহমদ, রুমেল আহমদ, আমিনুর রহমান, ময়নুল হোসেন, আইনুল মালিক লিঠন, আব্দুল মুতলিব, মিসবাউজ্জামান মিসবাহ, নুজমুল ইসলাম, মারুফ আহমদ, সাদিক আহমদ, কাওছার আহমদ, কবির আহমদ, নোমান আহমদ, রাব্বানি হোসেন, জিয়াউল ইসলাম, রহিম উদ্দিন, ফয়সল মোরাদ, আবুল হাসনাথ, আলী আহমদ, শরিফ আহমদ, ইউসুফ আলী, সাদিকুর রহমান, সুমন আহমদ, সুহেল আহমদ, মামুনুর রশিদ, আজির উদ্দিন প্রমুখ

খবরটি পড়া হয়েছে :3বার!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *