ফেরদৌস আরার আড্ডায় সুবীর নন্দী

বাংলাদেশের একজন বরেণ্য সঙ্গীতশিল্পী সুবীর নন্দী। আশি ও নব্বইয়ের দশকের তুমুল জনপ্রিয় এই শিল্পী এখন অনেকটাই আড়ালে। সিনেমার গানে যেমন নেই তিনি, তেমন গাইছেন না কোনো অ্যালবামেও। তবে এটিএন বাংলার পাক্ষিক আয়োজন ‘মধুগুঞ্জন’-এ সোমবার হাজির হচ্ছেন তিনি। কাজলী আহমেদের পরিচালনায় অনুষ্ঠানটি এদিন বিকাল সাড়ে চারটায় প্রচার করা হবে।

‘মধুগুঞ্জন’ উপস্থাপনা করবেন আরেক বরেণ্য শিল্পী ফেরদৌস আরা। অনুষ্ঠানে প্রখ্যাত শিল্পী সুবীর নন্দীর নানা বিষয়ে আলোচনা হবে। পাশাপাশি দর্শকদের জন্য থাকবে তার গাওয়া জনপ্রিয় দুটি গান। গান দুটি হলো- ‘আমার এ দুটি চোখ পাথর তো নয়’ এবং অন্যটি ‘ভালবাসার তরী বেয়ে’। এছাড়া বুলবুল আহেমদ অভিনীত ‘মহানায়ক’ছবিতে সুবীর নন্দীর গাওয়া গানের ভিডিওটিও প্রচারিত হবে।

বেসরকারি টেভি চ্যানেল এটিএন বাংলার ‘মধুগুঞ্জন’ অনুষ্ঠানটি মূলত দেশের জনপ্রিয় সঙ্গীত শিল্পীদের নিয়ে সাজানো হয়। অনুষ্ঠানের প্রতি পর্বে একজন জনপ্রিয় শিল্পীকে আমন্ত্রণ জানানো হয়। তাকে নিয়েই সাজানো হয় পুরো অনুষ্ঠান। এতে অংশগ্রহণকারী শিল্পীকে নিয়ে স্টুডিওতে আলাপচারিতায় অংশ নেন উপস্থাপক।কথা চলে শিল্পীর শুরু থেকে বর্তমান নিয়ে।

খবরটি পড়া হয়েছে :5বার!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *