সিলেটে ৫ প্রকল্পের উদ্বোধন-ভিত্তিপ্রস্তর স্থাপন

সিলেটে পাঁচ উন্নয়ন প্রকল্পের তিনটির উদ্বোধন ও দুটির ভিত্তিপ্রস্তর স্থাপন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার (১ নভেম্বর) জেলা প্রশাসন সম্মেলন কক্ষে ভিডিও কনফারেন্সের মাধ্যমে এসব প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করেন তিনি।

উদ্বোধন হওয়া প্রকল্পের মধ্যে রয়েছে- নবনির্মিত কেন্দ্রীয় কারাগারের উদ্বোধন, বিশ্বনাথ-বালাগঞ্জ-জৈন্তাপুর শতভাগ বিদ্যুতায়নের উদ্বোধন, সিলেটের সাতটি উপজেলার ৪৬টি ইউনিয়নের উচ্চগতি সম্পন্ন ইন্টারনেট সংযোগের উদ্বোধন এবং সিলেট সদর উপজেলার শেখ রাসেল টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজ ও সিলেট টেক্সটাইল ইনস্টিটিউটের ভিত্তিপ্রস্তর স্থাপন ঘোষণা করেন প্রধানমন্ত্রী।

জেলা প্রশাসন আয়োজিত ভিডিও কনফারেন্স সঞ্চালনা করেন জেলা প্রশাসক কাজী এমদাদুল হক। এ সময় উপস্থিত ছিলেন- সিলেট-৩ আসনের সংসদ সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরী, সিলেট-৪ আসনের সংসদ সদস্য ইমরান আহমদ, সিলেটের বিভাগীয় কমিশনার মেজবাহ উদ্দিন আহমদ, ডিআইজি কামরুল আহসান, পুলিশ কমিশনার গোলাম কিবরিয়া, সিলেট কেন্দ্রীয় কারাগারের ডিআইজি প্রিজন একেএম ফজুলল হক, আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, কেন্দ্রীয় সদস্য ও মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দির আহমদ কামরান, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট লুৎফুর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান, সাবেক সংসদ সদস্য জেবুন্নেছা হক ও সিলেট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আশফাক আহমদ প্রমুখ।

অনুষ্ঠান শেষে জেলা প্রশাসন কার্যালয় থেকে বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি নগরের কোর্ট পয়েন্ট ঘুরে পুনরায় একই স্থানে গিয়ে শেষ হয়।

খবরটি পড়া হয়েছে :8বার!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *