নির্মাণাধীন ভবন থেকে ছিটকে আসা রডের আঘাতে শিক্ষার্থীর মৃত্যু

রাজধানীর ধানমণ্ডিতে নির্মাণাধীন ভবন থেকে ছিটকে আসা লোহার রডের আঘাতে মাহমুদ বিন আশরাফ (২১) নামে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) এক ছাত্রের মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছেন ইফতেদার ইভান (২১) নামে আরেকজন।

শুক্রবার (২৬ অক্টোবর) রাত সোয়া ৮টার দিকে ধানমণ্ডির মেডিনোভা সংলগ্ন রাস্তায় এ ঘটনা ঘটে বলে জানান ধানমণ্ডি থানার এসআই গোলাম মোস্তফা।

নিহত মাহমুদ বিন আশরাফ জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের দর্শনে বিভাগের প্রথম বর্ষের ছাত্র ছিলেন। আর আহত ইফতেদার ইভান ধানমণ্ডির একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ছাত্র। তাকে ওই এলাকার একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এসআই গোলাম মোস্তফা জানান, শুক্রবার সন্ধ্যার পর মেডিনোভার পাশের ফাঁকা রাস্তায় বন্ধুরা মিলে ক্রিকেট খেলছিলেন। এ সময় পাশে নির্মাণাধীন একটি ভবন থেকে একটি বড় লোহার রড ছিটকে এসে রাস্তার ওপর বৈদ্যুতিক তারে পড়লে বিকট শব্দ হয় এবং বিদ্যুৎ চলে যায়।

তিনি আরো জানান, ছিটকে লোহার রডটি অশরাফের ঘাড়ে এবং পাশে থাকা ইভানের শরীরে লাগে। দুই জনকে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নেওয়া হয়। পরে আশরাফকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে রাত ৯টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

খবরটি পড়া হয়েছে :15বার!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *