সিলেটে তিন দিনব্যাপী উন্নয়ন মেলা শুরু

উন্নয়নের অভিযাত্রায় অদম্য বাংলাদেশ’ এই স্লোগানে সারা দেশের ন্যায় সিলেট নগরীর চৌহাট্টাস্থ আলিয়া মাদ্রাসা ময়দানে শুরু হয়েছে তিন দিনব্যাপী চতুর্থ জাতীয় উন্নয়ন মেলা-২০১৮।

বৃহস্পতিবার (৪ অক্টোবর) সকাল ১০টায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ মেলার উদ্বোধন করেন।

এর আগে সকাল ৯টায় উন্নয়ন মেলা উপলক্ষে সিলেট জেলা প্রশাসনের আয়োজনে বর্ণাঢ্য র‌্যালি নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে নগরীর চৌহাট্টাস্থ আলীয়া মাদ্রাসা ময়দানের মেলা প্রাঙ্গণে গিয়ে শেষ হয়।

র‌্যালি ও দ্বার উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সরকারের মন্ত্রীপরিষদ সচিব এন এম জিয়াউল আলম। এসময় তিনি বলেন, একই ছাদের নিচে সরকারের সব দপ্তরের সেবা পাওয়া যাবে উন্নয়ন মেলায়। তিনি সকলকে মেলায় আসার আহ্বানও জানান।

সিলেটের জেলা প্রশাসক নুমেরী জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে সিলেটের বিভাগীয় কমিশনার মোহাম্মদ মেজবাহ্ উদ্দিন চৌধুরী, বাংলাদেশ পুলিশ সিলেট রেঞ্জের ডিআইজি মো. কামরুল আহসান, মেট্রোপলিটন পুলিশ কমিশনার গোলাম কিবরিয়া, জেলা পুলিশ সুপার মো. মনিরুজ্জামানসহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তা, জনপ্রতিনিধি, বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ।

মেলায় সরকারি-বেসরকারি, স্বেচ্ছাসেবী ও বিভিন্ন উন্নয়ন দপ্তরের স্টল রয়েছে। স্টলগুলোতে সরকারের উন্নয়ন নিয়ে বিভিন্ন ব্যানার, ফেস্টুন, ডকুমেন্টারি দেখানো হচ্ছে এবং তাৎক্ষণিক সেবা প্রদান করা হচ্ছে কয়েকটি স্টল। এবারের উন্নয়ন মেলা ৪ঠা অক্টোবর থেকে  ৬ই অক্টোবর পর্যন্ত চলবে।

 

খবরটি পড়া হয়েছে :17বার!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *