বঙ্গবন্ধু কাপে সন্ধ্যায় মুখোমুখি তাজিকিস্তান-ফিলিস্তিন

বঙ্গবন্ধু গোল্ডকাপে ‘এ’ গ্রুপের দ্বিতীয় ম্যাচে আজ মুখোমুখি হতে যাচ্ছে তাজিকিস্তান ও ফিলিস্তিন। সিলেট জেলা স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ছয়টায়। ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে বাংলাদেশ টেলিভিশন, মাছরাঙা টেলিভিশন, নাগরিক টেলিভিশন ও ধারাবিবরণী দেবে বাংলাদেশ বেতার। ‘এ’ গ্রুপে এটাই হচ্ছে দ্বিতীয় ম্যাচ।

এর আগে ‘এ’ গ্রুপের প্রথম ম্যাচে নেপালকে ২-০ গোলে হারিয়েছিল তাজিকিস্তান। এই জয়ে টুর্নামেন্টের সেমিফাইনালের দিকে এক ধাপ এগিয়ে রয়েছে তাজিকিস্তান।

তাই আজ জিতলে বা ড্র করলে তারা সেমিফাইনালে উঠে যাবে। হারলেও তাদের সেমিফাইনালে ওঠার আশা থাকবে। সেক্ষেত্রে আগামী ৬ অক্টোবর তাদের ফিলিস্তিন ও নেপালের মধ্যকার ম্যাচের দিকে তাকিয়ে থাকতে হবে তাদের।

অন্যদিকে, ফিলিস্তিন টুর্নামেন্টে আজ নিজেদের প্রথম ম্যাচ খেলতে নামবে। আজ জিততে পারলে তাদের সেমিফাইনালে ওঠার আশা ভালোভাবে টিকে থাকবে। হারলে অনেক জটিল সমীকরণের মধ্যে পড়তে হবে তাদের।

গত সোমবার (১ অক্টোবর) শুরু হয়েছে বঙ্গবন্ধু গোল্ডকাপের পঞ্চম আসর। এবারের টুর্নামেন্টে অংশ নিচ্ছে ছয়টি দল। ‘এ’ গ্রুপে খেলছে তাজিকিস্তান, নেপাল ও ফিলিস্তিন। ‘বি’ গ্রুপে রয়েছে বাংলাদেশ, লাওস ও ফিলিপাইন।

টুর্নামেন্টে গ্রুপ পর্বের সব ম্যাচ অনুষ্ঠিত হবে সিলেটে। সেমিফাইনালের ম্যাচ দুইটি অনুষ্ঠিত হবে কক্সবাজারে। ফাইনাল ম্যাচটি অনুষ্ঠিত হবে ঢাকায়। গ্রুপ পর্বের খেলা শেষ হবে আগামী ৬ অক্টোবর। সেমিফাইনালের ম্যাচ দুইটি অনুষ্ঠিত হবে যথাক্রমে ৯ ও ১০ অক্টোবর। ফাইনাল ম্যাচটি অনুষ্ঠিত হবে ১২ অক্টোবর।

খবরটি পড়া হয়েছে :30বার!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *