বালাগঞ্জকে এগিয়ে নিতে প্রশাসন সহযোগিতা করবে: জেলা প্রশাসক

স্থানীয় জনপ্রতিনিধিসহ সংশ্লিষ্টদের পরামর্শ ও সহযোগিতা নিয়ে বালাগঞ্জের উন্নয়নে কী কী পদক্ষেপ নিলে বালাগঞ্জ এগিয়ে যাবে তা নির্ধারণ করা হলে সে ব্যাপারে প্রশাসন সহযোগিতা করবে বলে জানিয়েছেন সিলেটের জেলা প্রশাসক নুমেরী জামান।

সোমবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে বালাগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে বালাগঞ্জ সরকারী ডি.এন. উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে “মুক্তিযোদ্ধা কর্নার” ও “গ্রীনিসেটিভ ক্লিনিসেটিভ” কর্মসূচীর উদ্বোধন, একটি বাড়ি একটি খামার ও পল্লী সঞ্চয় ব্যাংকের নতুন ভবন উদ্বোধন শেষে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে তিনি এ কথা বলেন। 

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুমন চন্দ্র দাশের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, হয়ত আমি আজ আছি কাল থাকবো না, এটা কোন বিষয় নয়। আরেকটা উপজেলা এগিয়ে গেলে আপনারা পিছিয়ে থাকা যাবে না।
 
এসময় সরকারী কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, মুক্তিযোদ্ধা, সুশীল সমাজের প্রতিনিধি, শিক্ষক প্রতিনিধি ও সাংবাদিক বৃন্দের সাথে মতবিনিময় সভায় মিলিত হন। সভায় সভাপতিত্ব করেন বালাগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আবদুল হক। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বালাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদাল মিয়া, ভাইস চেয়ারম্যান মাওলানা সৈয়দ আলী আসগর, মহিলা ভাইস চেয়ারম্যান রেফা বেগম, বালাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম জালাল উদ্দিন, বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মোস্তাকুর রহমান মফুর, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বোয়ালজুড় ইউপি চেয়ারম্যান মো. আনহার মিয়া।

বক্তব্য রাখেন- বালাগঞ্জ সদর ইউপি চেয়ারম্যান মো. আব্দুল মুনিম, পূর্ব পৈলনপুর ইউপি চেয়ারম্যান এম. এ. মতিন, দেওয়ান বাজার ইউপি চেয়ারম্যান নাজমুল আলম, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা ড. মো. আবুল কালাম আজাদ, উপজেলা সহকারী মৎস্য কর্মকর্তা নির্মল চন্দ্র বণিক, মহিলা বিষয়ক কর্মকর্তা গৌরাঙ্গ চন্দ্র মন্ডল, উপজেলা শিক্ষা কর্মকর্তা আব্দুর রকীব ভূঁইয়া, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নজরুল ইসলাম, আনসার ভিডিপি কর্মকর্তা নাজমা বেগম এবং উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ, বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এম. এ. মতিন, বালাগঞ্জ উপজেলা যুবলীগের আহ্বায়ক রফিকুল আলম, যুগ্ম আহ্বায়ক জুনেদ মিয়া, সাংবাদিক শাহাবুদ্দিন শাহীন, রজত দাশ ভুলন, জিল্লুর রহমান জিলু, এসএম হেলাল, তারেক আহমদ প্রমুখ।

খবরটি পড়া হয়েছে :16বার!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *