দক্ষিণ সুরমায় প্রবাসীর বাড়িতে নারী খুন

নিজস্ব প্রতিবেদক: 

সিলেটের দক্ষিণ সুরমার মোগলাবাজারে আছিয়া খাতুন (৩৫) নামে এক নারী খুন হয়েছেন। তিনি ওই এলাকার এক প্রবাসীর বাড়ির তত্ত্বাবধায়কের দায়িত্বে ছিলেন।

রোববার (২৩ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে মোগলাবাজার ইউনিয়নের হরগরিপুর গ্রামের যুক্তরাষ্ট্র প্রবাসী আবু বক্করের বাড়িতে এ ঘটনা ঘটে।

তিন সন্তানের জননী নিহত আছিয়া খাতুন সিলেটের জৈন্তপুর উপজেলার চিকনাগুল এলাকার আব্দুল কাদিরের স্ত্রী।

স্থানীয় সূত্র ও পুলিশ জানায়, রাতে ৪/৫ জন যুবক জিআই পাইপসহ দেশীয় অস্ত্র নিয়ে বাড়িতে ঢুকে ঘরের মালামাল তছনছ করে এবং আছিয়া খাতুনকে মারধর ও শ্বাসরোধে হত্যা করে। রাত সোয়া ১১টার দিকে পুলিশ মুখ বাঁধা অবস্থায় আছিয়ার মরদেহ উদ্ধার করে।     

স্থানীয়দের বরাত দিয়ে মোগলাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাইয়ুম  বলেন, প্রায় ৩ বছর ধরে স্বামী-সন্তান নিয়ে বাড়িটির তত্ত্বাবধায়ক হিসেবে নিযুক্ত ছিলেন আছিয়া। বাড়ির লোকজন স্বপরিবারে যুক্তরাষ্ট্র থাকেন। রাত ৮টার দিকে কয়েকজন যুবক ঘরে ঢুকে তাকে হত্যা করে চলে যায়। খবর পেয়ে পুলিশ রাতে ঘটনাস্থলে ছুটে যায়।

তিনি বলেন, প্রাথমিক সুরতহালে মনে হচ্ছে হত্যাকারীরা প্রহারের পর ওই নারীকে খুন করে চলে যায়। নিহতের মরদেহ উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারাও ঘটনাস্থল পরিদর্শন করেছেন। খুনিদের শনাক্ত করে গ্রেফতারে চেষ্টা চলছে বলেও জানান ওসি।

খবরটি পড়া হয়েছে :26বার!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *