গোলাপগঞ্জে ভোক্তা অধিকার আইনে চার প্রতিষ্ঠানকে জরিমানা

সিলেটের গোলাপগঞ্জে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযানে চার প্রতিষ্ঠানকে জরিমানা করা হয়েছে। রোববার (২৩ সেপ্টেম্বর) দুপুর ১২টায় অভিযান পরিচালনা ও ভোক্তা অধিকার সচেতনতায় সংশ্লিষ্ট আইনের বিভিন্ন ধারায় অপরাধ ও জরিমানার বিষয়ে প্রচার পত্র বিলি করেন অধিদপ্তরের সিলেট জেলা কার্যালয়ের সহকারী পরিচালক জাহাঙ্গীর আলম।

এসময় এ অভিযানে সহযোগিতা করেন গেলাপগঞ্জ বাজার বণিক সমিতির সভাপতি আলেকুজ্জ্বামান আলেক, কোষাধ্যক্ষ মাহবুবুর রহমান চৌধুরী, গোলাপগঞ্জ সদর ইউনিয়নের চেয়ারম্যান আশফাক আহমদ চৌধুরী, আলী নগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মামুনুর রহমান মামুন, ক্যাব সিলেট, গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ।

অভিযান চলাকালে গোলাপগঞ্জ পৌরশহরের রাজহমল মিষ্টি দোকানকে মূল্য তালিকা প্রদর্শন না করা ও বিভিন্ন পণ্যে মেয়াদ উত্তীর্ণের তারিখ অমোচনীয় কালিতে না থাকায় ৮হাজার টাকা জরিমানা করা হয়।

এছাড়া জাকির ডিস্ট্রিবিউটর নামক মুদি দোকানে অনুমোদনহীন বন, টোষ্ট বিস্কুটের প্যাকেটে মূল্য ও মেয়াদোত্তীর্নের তারিখ ঘষামাজা থাকার কারণে তিন হাজার টাকা, সেবা রেস্টুরেন্টে অপরিষ্কার রান্নাঘরও খাবার ঢেকে না রাখার কারণে তিন হাজার টাকা, বেলাল ফার্মেসীতে ডাক্তারের জন্য বরাদ্দকৃত স্যাম্পল ঔষধ ও মেয়াদোত্তীর্নে তারিখ ছাড়া ঔষধ রাখার দায়ে দেড় হাজার টাকা জরিমানা করা হয়।

খবরটি পড়া হয়েছে :22বার!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *