সিলেটে মাদকবিরোধী অভিযান,গাঁজাসহ আটক ৩

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সিলেট বিভাগীয় কার্যালয়ের মাদকবিরোধী বিশেষ অভিযানের তৃতীয় দিনে প্রায় ১ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে। এ সময় দুজন নারীসহ তিনজন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়। 

শনিবার (২২ সেপ্টেম্বর) শাহপরান মাজার সংলগ্ন, টিলাগড় সরকারি কলেজ সংলগ্ন, দক্ষিণ সুরমা মোমিনখলা হুমায়ুন রশীদ চত্বর সংলগ্ন, ভার্থখলা, ক্বীনব্রিজ এলাকায় এ মাদকবিরোধী অভিযান চালানো হয়।

বিভাগীয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের অতিরিক্ত পরিচালক মো. জাহিদ হোসেন মোল্লার নেতৃত্বে জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. এরশাদ মিয়ার উপস্থিতিতে পরিচালিত অভিযানে তিনটি মোবাইল কোর্টের মামলা দায়ের করা হয়েছে এবং দুজন নারীসহ তিনজন আসামিকে তাৎক্ষণিক বিভিন্ন মেয়াদে অর্থদণ্ড ও শাস্তি প্রদান করা হয়েছে।

দিনব্যাপী মাদকবিরোধী অভিযানে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সিলেট জেলা ও গোয়েন্দা কার্যালয়ের কর্মকর্তা, কর্মচারীসহ র‌্যাব, এসএমপি এবং এপিবিএন এর প্রায় অর্ধশতাধিক সদস্য উপস্থিত ছিলেন। 

দেশের চলমান মাদকবিরোধী অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছেন বিভাগীয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের অতিরিক্ত পরিচালক মো. জাহিদ হোসেন মোল্লা।

খবরটি পড়া হয়েছে :10বার!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *